সর্বোচ্চ ২৫% কমিশন

  • আপনি আপনার রেফারেল থেকে আজীবন আয় করতে পরবেন। সেল এমাউন্ট এর ওপর ভিত্তি করে আমরা আপনাকে নির্দিষ্ট একটি অংশ দিবো এবং যে যতদিন আমাদের ক্লাইন্ট থাকবে তত দিন আপনি এই কমিশন পাবেন। অর্থাৎ আপনি ১ জন কে রেফার করে গড়ে ৳৫০০০০ টাকা বা তার বেশি আয় করতে পারবেন।
  • আমরা অ্যাফিলিয়েট এর পেমেন্ট নিয়মিত দিই। আপনি খুব সহজেই আামাদের থেকে পেমেন্ট গ্রহন করতে পাবেন। যেকোন দেশীয় পেমেন্ট ম্যাথড যেমন: বিকাশ, রকেট, নগদ ইত্যাদি ও ইন্টান্যশনাল পেমেন্ট ম্যাথড মাস্টার কার্ড, পেপাল এর মাধ্যমে ডেমেন্ট নিতে পারবেন। এছাড়াও আপনি যেকোনো ব্যাংক এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

  • আমাদের ক্লাইন্ট লস এর রেশিও অনেক কম। তাই আপনি এখানে থেকে রিকারিং কমিশন পাওয়ার সম্ভাবনা অনেক বেশি

affiliate commossion

পাওয়ারফুল অ্যাফিলিয়েট ট্রাকিং সিস্টেম

  • রিয়েল টাইম এনালইটিক ট্রাকার ড্যাসবোর্ড থাকায় প্রতিটি ক্লিক এর রিপোর্ট পাবেন। ড্যাসবোর্ড থেকে কনর্ভাসন রেট দেখতে পারবেন। যার ফলে আপনি অ্যাফিলিয়েট ক্যাম্পেইন প্লানকে আরও সহজভাবে সাজাতে পারবেন।

  • আমরা জানি কোন ভিজিটর প্রথম ভিজিটেই কোন সার্ভিস নিবে না। তাই আপনার পরিশ্রম যেন বিফলে না যায় সে জন্য আমরা ৬০ দিন পর্যন্ত কুুকি ট্রাকিং করি। কোনো ভিজিটর আপনার অ্যাফিলিয়েট আমাদের সাইট ভিজিট করে এবং পরবর্তী ৬০ দিনে মধ্যে আমাদের কোন সার্ভিস গ্রহণ করে তাহলেও আপনি কমিশন পাবেন। যার ফলে আপনার কনর্ভাসন রেট বেশি হবে।

  • আপনার সেল কনর্ভাসন বৃদ্ধি করার জন্য আপনাদের সহযোগীতা করা আমাদের নৈতিক দ্বায়িত্ব। তাই আপনি টার্গেটেড ভিজিটির আমাদের সাইটে পাঠানোর পর আমরা তাদেরকে রিটার্গেটিং করি আপনাদের কনর্ভাসন রেট বৃদ্ধি করার জন্য।

আপনার প্যাসিভ ইনকাম শুরু করুণ এখান থেকে

  • আপনার ব্লগ, ইউুটউব চ্যানেল কে আমাদের অ্যাফিলিয়েট প্রোগ্রামের সাথে মনিটাইজ করে একটি অতিরিক্ত প্যাসিভ ইনকাম করতে পারেন।

  • আপনি যদি একজন সুপার অ্যাফিলিয়েটর হন অথবা আপনার যদি কোন ওয়েব এজেন্সি থাকে তাহলে আপনি আমাদের একজন অফিসিয়াল পার্টানার হিসেবে কাজ করতে পারেন। একজন পার্টনার হিসেবে আপনি পাবেন কাস্টম ডিল ও এক্সট্রা সুবিধা। এছাড়া আমাদের আছে B2B পার্টনারশীপ।

  • আপনি আমাদের সার্ভিসগুলো আপনার যেকোন প্রডাক্ট, থিম, প্লাগইন ও কমিউনিটির মাধ্যমে প্রমোট করতে পারবেন। যার ফলে আপনার লং টাইম একটি প্যসিভ ইনকামের পথ উন্মোচিত হবে।

Passive income from hosting affiliate

সহজ ৩ ধাপে শুরু করুণ

আমাদের অ্যাফিলিয়েট প্রোগ্রামের মাধ্যমে আপনি সহজেই আর্নিং করতে পারবে।

আর্নিং করার জন্য নিম্নের ধাপগুলো অনুসরণ করুণ!

register

রেজিস্টার

অ্যাফিলিয়েট ড্যাসবোর্ড ও ‍লিংক এর জন্য প্রথমে আপনাকে একটি অ্যাফিলিয়েট একাউন্ট রেজিস্টার করতে হবে।

promote

প্রমোট

এক বা একধিক ক্যাম্পেইন পরিকল্পনার করুণ যা আপনাকে দীর্ঘ মেয়াদী ফলাফল দিবে এবং সেখানে আপনার অ্যাফিলিয়েট লিংক শেয়ার করুণ।

আর্নিং

আপনার কোন সেল আসলে সেটা ম্যাচুরিটি পিরিয়ড পর উইথড্রয়াল রিকোয়েস্ট করতে পারবেন এবং আপনি এটার পেমেন্ট পাবেন।

Nut Birali

আপনাকে কিভাবে সহযোগিতা করতে পারি?

আমরা আপনাকে সেবা দেওয়ার জন্য অপেক্ষা করছি। আমাদের সেবা সম্বন্ধে আপনার যে কোন প্রশ্ন আমাদেরকে জিজ্ঞাসা করতে দ্বিধা করবেন না। যত বেসিক প্রশ্নই হোক না কেন আপনি আমাদেরকে জিজ্ঞাসা করুন আমরা স্বাচ্ছন্দ্যে উত্তর দেব এবং আপনার ব্যবসা অনলাইনে পরিচালনা করতে সকল রকম সহযোগিতা করবো। তাহলে আর কিসের অপেক্ষা? এখনি আমাদের সাথে লাইভ চাট শুরু করুন বা ইমেইল করুন অথবা আমাদেরকে সরাসরি ফোন করুন এই নম্বরেঃ 09638-997755